কংগ্রেস বিধায়ক প্রধানমন্ত্রীর টেম্পার্ড ইমেজ টুইট করার জন্য গেরেপ্তার !

ইন্দোর: মধ্যপ্রদেশ কংগ্রেস এর  কার্যনির্বাহী সভাপাতি এবং বিধায়ক জিতু পাটোয়ারীর বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ডক্টরড ছবি পোস্ট করার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছিল, যা ক্ষমতাসীন বিজেপি দাবি করেছে যে প্রধানমন্ত্রীর মর্যাদার পাশাপাশি হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে।

ছত্রিপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পবন সিংহল জানিয়েছেন, শহর বিজেপি সভাপতি গৌরব রনদীভের অভিযোগে পাটোয়ারীর বিরুদ্ধে ১৮৮ ধারা (সরকারী কর্মচারী কর্তৃক যথাযথভাবে আদেশ দেওয়ার আদেশ অমান্য) এবং আইপিসির ৪ 46৪ (মিথ্যা বৈদ্যুতিন রেকর্ড তৈরি) এর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সিংহল বলেছিলেন, প্রথম নজরে দেখে মনে হচ্ছে পাটোয়ারীর টুইটার হ্যান্ডলে আপলোড করা চিত্রটি টেম্পার্ড ছিল এবং এটি যোগ করে যে আইপিসির ১৮৮ ধারাটি আরপ করা হয়েছিল কারণ জেলা প্রশাসন ইতিমধ্যে উস্কানিমূলক সামাজিক মিডিয়া পোস্ট নিষিদ্ধ করেছে ।
ইন্দোরের লোকসভার সাংসদ শঙ্কর লালওয়ানি এবং স্থানীয় নেতারা পাটোয়ারির এই মন্তব্যে অসন্তুষ্টি প্রকাশ করেছেন এবং পুলিশের উপ-মহাপরিদর্শক হরনারায়ণচারি মিশ্রকে একটি স্মারকলিপি এবং অভিযোগ দিয়েছেন।
তারা বলেছিল যে পাটোয়ারী কেবল “প্রধানমন্ত্রীর মর্যাদা নয়, হিন্দুদের ধর্মীয় অনুভূতিতেও আহত করেছে
রাওয়ের বিধায়ক এবং পূর্ববর্তী কমলনাথ সরকারের উচ্চ শিক্ষামন্ত্রী পাটোয়ারী ছবিটি পরে মুছে ফেলেছিলেন, তবে বিজেপি নেতাদের তাঁর হিন্দি টুইটে বানান ত্রুটির কারণে তাঁকে বিদ্রূপ করা থেকে বিরত করেনি।
বিজেপি নেতারা বলেছেন, কংগ্রেস পাটওয়ারীর মতো এমন কাউকে তৈরি করেছিল, যে হিন্দি বানান ঠিকঠাক করতে পারে না, রাজ্যের উচ্চ শিক্ষামন্ত্রী হিসাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: